Learn How To Make Money Online

PTC সাইটও হতে পারে ভাল আয়ের উৎস-- Online Earning Best Site

PTC শব্দের অর্থ হচ্ছে Paid To Click । এই PTC এর কাজ নিয়ে আমাদের মধ্যে কিছু অর্ধসত্য ধারণা প্রচলিত আছে। গুনীজনেরা বলে গেছেন, অর্ধসত্য মিথ্যা অপেক্ষা ভয়ংকর। এখানে ও ঠিক তাই । আমাদের প্রচলিত ধারণাগুলো হলো যত ক্লিক তত টাকা , ক্লিক করে মাসে লক্ষ লক্ষ টাকা আয় করা যায় । কিন্তু আসলে সবই ভুল ধারনা ।  প্রাথমিক পর্যায়ে এই কাজ শুরু  করলে স্বাভাবিক অবস্হায় মানে সল্প পরিশ্রমে এর মাধ্যমে খুব বেশি আয় করা যায় না । তবে পরিশ্রম করলে ও ধৈয ধরলে  এবং  Refer করে আয় বৃদ্ধি করা যায় ।


ইন্টারনেট এ ক্লিক এর উপর হাজার হাজার সাইট আছে । কিন্তু দুর্ভাগ্যজনকভাবে এগুলোর ৯০% এ ভুয়া । এগুলোতে ক্লিক করলে আপনি ঠিক এ একাউন্ট এ ব্যালান্স দেখতে পাবেন । কিন্তু ই দেখা পর্যন্ত এ সীমাবদ্ধ । ওই টাকা আপনি আর তুলতে পারবেন না । হাতে ও পাবেন না ।

এই জন্য  আপনাদের  PTC-Investigation এর Paying সাইট নির্বাচন করতে হবে । আমি আপনাদের ঐ Paying সাইট গুলার লিস্ট দিবো এবং ঐ সাইট হতে ভাল আয় করার ট্রিক শিখাব । 


NEOBUX----


PTC সাইটের মধ্যে Neobux হচ্ছে FATHER OF ALL PTC SITE.  Neobux এর প্রায় ৩ কোটি Member আছে। বিশ্বাস হচ্ছেনা।না হয়ারি কথা। একটি Ptc সাইট এর কি ভাবে এত  Member  থাকতে পারে। এর জন্যই আমি প্রথমে বলছিলাম সব PTC সাইট ভুয়া না। প্রতিদিন ওরা ১ কোটি (বাংলাদেশি টাকা হিসাবে) Taka Payment করে। মাসে ৩০ কোটি টাকা !!!!!

কিভাবে SIGNUP করবেন-

1. প্রথমে এখানে  ক্লিক করেন ।

2. এখন উপরের দিকে দেখেন Register Option  আছে। ঐখানে ক্লিক করেন।নিচের ছবির মত দেখতে পাবেন।

3. User Name অংশে নাম দিন,Password দিন।Email দিন Payza/Paypal অংশে যে Email ইমেইল অংশে দিয়েছেন সেই Email ই দেন।পরে  একই ইমেইল দিয়ে Payza/Paypal অ্যাকাউন্ট খুলবেন।



4. Registration Complete হবার পর ওরা আপনার ইমেইল এ একটি কোড পাঠাবে। ঐ কোড এখানে এনে Paste করবেন। (রেজিস্ট্রেশান এর সময় IP সমস্যা হলা এই পোস্ট দেখুন )
5. Account  এ লগিন করার পর নিচের ছবির মত পাবেন। এখানে View advertisements অংশে ক্লিক করে অ্যাড গুলো দেখেন। অন্য উপায়ে Earn করতে চাইলে Offer অংশে ক্লিক করে মিনি জব অংশে ক্লিক করে কাজ করার চেষ্টা করেন।Mini job এ কাজ করতে হলে Crowd Flower নামে একটি সাইটে SIGNUP করতে হবে । ঐটা মিনি জব সেকশন এ গেলেই বুঝতে পারবেন।কিন্তু Mini job এর কাজ  আয়েত্তে আসতে ১ মাস সময় লাগতে পারে।Try করতে থাকেন। মাসে 200$  শুধু Mini job করে আয় করা যায়।কিন্তু নতুন অ্যাকাউন্ট এ সাধারনত মিনি জব আসে না। ৭ দিন পর অথবা আগে থেকেই মিনি জব পেতে শুরু করবেন।বাংলাদেশ সময় সকাল ৫ টা থেকে বেশি মিনি জব থাকে।



কি ভাবে  ADVERTISEMENT  দেখবেন-

Sign up  এর সমস্ত প্রক্রিয়া শেষ  হবার পর নিচের ছবির মত View Advertisement section  এ ক্লিক করুন ।



ঐ খানে ক্লিক করার পর নিচের ছবির মত পেজ আসবে । 



এখন যে কোন একটি অ্যাড এ ক্লিক করলে নিচের ছবির মত অ্যাড এর উপর ছোট্ট লাল বলের মত /লাল ডট এর মত হবে ।


এখন আপনাকে আবার ঐ লাল বলে/লাল ডটে ক্লিক করতে হবে।ক্লিক করলে অ্যাড টি অন্য Tab এ open  হবে।আপনাকে কিছু সময় ওয়েট করতে হবে পুরো অ্যাড  validated  হতে। ৫-১০ সেকেন্ড সময় লাগে পুরো অ্যাড  validated  হতে। validated! হয়ে গেলে নিচের ছবির মত দেখতে পাবেন।


এখন এই Tab close  করে আবার Neobux এ ফেরত আসেন।আবার আরেক টি অ্যাড দেখেন।মনে রাখবেন Neobux এ দুই ধরনের   Fixed Advertisements আছে। একটির কালার গোলাপি আর একটি র কালার হুলুদ।হলুদ অ্যাড সব সময় ৪ টা করে থাকে। কখনই ৪ টার বেশি থাকে না। এই ৪ টা অ্যাড ই হল সবচাইতে  important. এই অ্যাড গুল আগে ক্লিক করে নিবেন অথবা এই অ্যাড গুল একটাও বাদ দিবেন না।এই অ্যাড না দেখলে আপনার ইনকাম হবে না।


রেফার থেকে আয়-

Neobux এর Referral দুই ধরনেরঃ ১) Direct Referral 2) Rented Referral. 
# Direct Referral : যে রেফারাল আপনার লিঙ্কে ক্লিক করে  SIGNUP  করবে সেই আপনার Direct Referral. আপনি আপনার লিঙ্ক Facebook/Ptsu/Blog/Website/Ptc Site এ অ্যাড দিয়ে Direct Referral যোগার করতে পারেন।কিন্তু প্রথম দিকে Direct Referral যোগার করা সহজ না।এর জন্যই বলেছি  PTC  সাইটে সাফল্য পেতে হলে ধৈর্য থাকতে হবে। ৫-৬ মাস ব্যবহার করার পর এমনি বুঝে যাবেন কি ভাবে  Direct Referral  যোগার করতে হয়।
#Rented Referral : Neobux এ আপনি আরেক ধরনের Referral পাবেন। তার নাম Rented Referral বা RR. মানে হল যাদের কোন  upline নাই তাদের বিক্রি করে দেয় Neobux. আপনি এক মাস  থেকে শুরু করে ২৪০ দিনের জন্য RR কিনতে পারবেন।ইচ্ছা করলে মেয়াদ বাড়িয়ে নিতে পারবেন।১ মাসের জন্য দিতে হবে ২০ সেন্ট প্রতি RR।বেশি দিনের জন্য কিনলে রেট কম।যদি RR প্রতিদিন কাজ করে তবে 1.20 $ আয় করতে পারবেন ১মাসে Per RR। যদি মনে করেন RR  ক্লিক করছে না  সেক্ষেত্রে   ৭ সেন্ট দিয়ে Recycle করতে পারবেন।মানে ৭ সেন্ট দিয়ে Recycle  করলে ঐ Referral পালটিয়ে আরেকটি RR  দিয়ে দিবে।

১ টাকা ইনভেস্ট না করে কিভাবে ইনকাম করবেন-

# 1 মাস ক্লিক করার পর আপনি 1$আয় করতে পারবেন।এই 1$ না তুলে(Withdraw না করে) 1$ দিয়ে ৫ টি Rented Referral কিনেবন।
# 5 টি RR এর কারনে 10 দিনেই আবার 1$ ইনকাম করবেন। ঐ 1$ দিয়ে আবার ৫টি RR কিনবেন।
# 10 টি  RR এর কা্রনে 5 দিনেই আবার 1$ ইনকাম করবেন। ঐ 1$ দিয়ে আবার ৫টি RR কিনবেন।
# এইভাবে ১মাস RR কিনতে থাকলে  যখন 50 টি RR হয়ে যাবে হবে তখন RR কিনা স্টপ করবেন। ২০ দিনে 20$ হয়ে যাবে। 
# এখন 20$ দিয়ে 100 RR কিনুন। এখন 20 দিন পর আবার 30$ জমা হবে আপনার অ্যাকাউন্ট এ।
# ঐ 30$ দিয়ে আবার 150 RR কিনুন। সুতরাং এখন আপনার টোটাল 300 RR আছে।( এই কিনা কাটি করতে কিন্তু ৩-৪ মাস পার হয়ে গেছে।
### এখন থেকে এই 300 RR Extend  করতে মাসে 60$  লাগবে। যদি সব RR কাজ করে তবে মাসে 180$ ইনকাম করতে পারবেন।কিন্তু আসলে সব RR  সব দিন কাজ করে না। যাই হোক ধরে নিলাম 200 RR  প্রতিদিন কাজ করে তাহলেও আপনি মাস শেষে 120$  ইনকাম করতে পারবেন। 60$ দিয়ে 300 RR  এর ভাড়া বা Extend করার খরচ। বাকি 60$  বা ৪৮০০ বা প্রায় ৫০০০ টাকা মাসে ইনকাম।

আপনি এইখান থেকে অনেক রেফার পেতে পারেন এবং আরও আয় করতে পারেন । এই জন্য আপনাকে মেম্বার আপগ্রেড করতে হবে ।  
Standard মেম্বার ছারাও আরও চার ধরনের মেম্বারশিপ ক্যাটাগরি আছে যেগুলো হচ্ছে......
# Golden
# Emerald Sapphire
# Plutinam Diamond
#Ultimate
মেম্বারশিপ অনুযায়ী আপনার রেফারেল রেন্ট করার সিমাবদ্ধতা আছে যা নিচের চিত্রের মাধ্যমে দেখানো হল..


মেম্বারশিপ ক্যাটাগরি অনুযায়ী আপনার ক্লিক এর আয় এবং রেফারেল আয় এর হার অনেক গুনে বেরে যাবে। পাশাপাশি অন্যান্য আরও অনেক সুযোগ সুবিধা পাওয়া যাবে। অর্থাৎ আপনার মেম্বারশিপ ক্যাটাগরি আপগ্রেড করার মাধ্যমে আপনি অনেক ইনকাম করতে পারবেন যা আপনি চিন্তাও করেননি। নিচের চিত্রটি দেখে বুঝার চেষ্টা  করুন বিভিন্ন ক্যাটাগরি অনুযায়ী ইনকাম করার হার..



Neobux এ কাজ করতে হলে এই শর্ত গুলো মেনে চলবেন ।

শর্ত ১ : Neobux এর RR System বুঝা এক দিনে সম্ভব না।আর এত সল্প পরিসরে এখানেও  আলোচনা করা সম্ভব না। তাই আপনাকে ধৈর্য ধরতে হবে।প্রথম দিকে আমিও RR পুরো বুজতাম না।কিন্তু আমি প্রতিদিন Forum ঘাটাঘাটি করতাম। Footer  অংশে help নামে একটি ট্যাব আছে। ঐ ট্যাব গিয়ে ঘাটা ঘাটি করতাম। কোন কিছু না বুঝলে support  এ কথা বলতাম।আপনিও তাই কারার চেষ্টা করবেন। দেখবেন ৩-৫ মাস পর আপনি ও এক্সপার্ট হয়ে যাবেন।কিন্তু অনেকেই মনে করে ১ দিনেই সব বুঝে যাবে।কিন্তু না বুঝে লস খায় আর দোষ হয় PTC সাইট ভাল না।

শর্ত ২ :
ভুলেও ১ টাকাও ইনভেস্ট করবেন না।আমি বারবার বলতেছি আগে পুরো ব্যাপার টা বুঝার চেষ্টা করেন। Forum ঘাটাঘাটি করেন। সব কিছু বুঝতে ৪-৫ মাস সময় লাগতে পারে।কিন্তু অনেকেরি এই ৪-৫ মাস ধৈর্য নাই। ১৫-২০ দিন পরে হয় ক্লিক করা বাদ দিয়া দেয় অথবা না বুঝে ইনভেস্ট করে ধরা খায়।তাই আগে  শুধু ক্লিক করে দুই একবার টাকা($) Withdraw করেন। বুঝেন তারপর ইনভেস্ট করেন বা না করে Direct Referral ইনকাম দিয়ে RR কিনে টেস্ট করেন। অথবা আমার ফরমুলা অনুসরন করুন।
শর্ত ৩ :  আপনাকে প্রতিদিন অবশ্যই হলুদ Fixed advertisement গুল ক্লিক করতে হবে। দৈনিক ৪ টা করে এই ধরনের অ্যাড পাবেন।আগে এই ধরনের অ্যাড ক্লিক করে নিয়ে তারপর অন্য অ্যাড ক্লিক করবেন।তা না হলে রেফেররাল ইনকাম পাবেন না।


আরও বিস্তারিত এখানে পাবেন।

কি ভাই অনেক কষ্টের ব্যাপার তাই না? ভুলে যাবেন না কষ্ট ছাড়া কিছুই পাওয়া যায় না । ৫ মাস কষ্ট করেন তারপর আপনার ফল পাবেন ইনশাআল্লাহ্‌  ।


CLIXSENSE--- ক্লিকসেন্সকে MOTHER OF ALL PTC SITE বলা হয় । আসলে Clixsense এর মাদ্ধমেই PTC সাইট চালু হয় ২০০৭ সালে । আপনি যেনে অবাক হবেন যে Clixsense ই একমাত্র  Company  যারা আমেরিকাতে TV  তে পর্যন্ত  অ্যাড দেয়। Clixsense থেকেও হাজার হাজার ডলার কামানো যায়।কিন্তু Clixsense এর একটি প্রব্লেম হল এরা RENTED REFERRAL বিক্রি করে না । আপনাকে যা কামাতে হবে সব Direct Referral  এর মাধ্যমে। Clixsense  মেম্বার ১ কোটি। একবার চিন্তা করেন একটা ptc সাইট এর মেম্বার ১ কোটি...।

কিভাবে SIGNUP করবেন-

1. প্রথমে  এখানে ক্লিক করেন ।

2. ক্লিক করার পর নিচের ছবির মত পাবেন ।



3. First Name অংশে নিজের আসল নামের  First Name দেন। Last Name দেন......। Signup করার পর আপনার ইমেইল একটি লিঙ্ক পাঠাবে।আপনাকে ইমেইল এ গিয়ে ঐ লিঙ্ক কে ক্লিক করে তা অ্যাক্টিভ করতে হবে।তার পর আপনি Login এ ক্লিক করে Login কারার পর একটি Page আসবে। ঐ খানে আপনাকে কিছু  তথ্য পুরন করতে হবে।  Payment email  অংশে যে ইমেইল দিয়ে Signup করেছেন সে ইমেইল ই দেন।যেহেতু বাংলাদেশ এ Paypal নাই শুধু Payza আছে। তাই পেইযা সিলেক্ট করেন । সবকিছু ঠিক ঠাক করে একাউন্ট আপডেট করেন।



কিভাবে Clixsense থেকে আয় করবেন??

নিচের ছবির মত View Ads  এ ক্লিক করুন।


ঐ খানে ( View ads) এ ক্লিক করার পর অ্যাড এর পেজ আসবে।ঐ খানে অ্যাড এ ক্লিক করার পর অ্যাড অন্য Tab  এ ওপেন হবে।ঐ খানে আপনাকে পাচ টি ছবি থেকে বিড়াল এর ছবি তে ক্লিক করতে হবে। নিচের ছবির মত


এখানে পাচ নম্বর টা হল বিড়াল।বিড়াল এ ক্লিক করলে তারপর টাইমার শুরু হবে( 3 Sec -15-30 Sec) শেষ হলে এই Tab কেটে দিয়ে আবার আরেকটি অ্যাড দেখেন।

তো এখনি কাজ শুরু করে দিন না!!!


Paying PTC সাইট লিস্ট--

এই সাইট গুলা অনেক বসর যাবত পে করে আসতেছে । তাই বিনা দিধায় এই সাইট গুলায় কাজ করতে পারেন । উপরের দুইটি সাইট এবং নিচের সাইট গুলায় নিয়মিত এক ঘণ্টা করে কাজ করলে মাসে একটি ভাল মানের আয় করা সম্ভব । এক্ষেত্রে আপনারা  PTC-Investigation এর Elite সাইট নির্বাচন করতে পারেন । 


এই সাইট গুলার রেজিস্ট্রেশান লিঙ্ক --
2.ProBux ( বন্ধও হইয়া গেছে )

এই সাইট গুলা ১০০% পে করে । এই রকম আরও সাইট এর লিঙ্ক আমি আপনাদের দেব । NeoBux আর ClickSense এর সাথে এই সাইট গুলোতে কাজ করলে মাস ভাল আয় করা যাবে । 

কোন সাহায্য প্রয়োজন হলে কমেন্ট করুন ।


Tags-- How to earn money online, online earning best site, earn money online, online jobs, online earning money, best ptc sites, earn money by ptc, paid to click, neobux ptc site, earn money neobux

google+

9 Comments For "PTC সাইটও হতে পারে ভাল আয়ের উৎস-- Online Earning Best Site"

এক IP দিয়া কি neobux,clicksenes etc এর একাধিক acount খলা জাবে?এতে কোন problem হবে?

না ভাই । আপনি এক আইপি দিয়ে একাধিক একাউন্ট খুলতে পারবেন না । আর খুলতে পারলেও কিছুদিন পর আপনি ব্লক হবেন ।

vi apni j vabe bolsan se vabe kaj calia jabo. amr jonno doua korban ami jano sofol hota pari.

ভাই আপনার যদি ধৈয‌‌‌‌‌‍ থাকে তাহলে আপনি অবশ্যই সফল হতে পারবেন ।

vi, akta prblm a porsi. akto help koran, plz...
ami ad golo dakta gala boltasa j 24 hour er modda ad daka hoisa. kinto, kivabe ami proti din ak e somoy ad golo dakta pabo?
bisas kora rate kocon ad dakla valo hoba, akto bolban, plz

সুন্দর পোস্ট ভাই

অনলাইনে আয়ের সম্পর্কে বিস্তারিত জানতে নিচের সাইটে গিয়ে online income বিভাগের পোস্ট গুলো পড়ুন

Anayetsk.blogspot.com

স্যার - আমি নিউবক্স এ নতুন কাজ করতেছি ।আমি কি অন্য সাইট গুলোতে কাজ করতে পারব , একই কম্পিউটার দিয়ে ?

নিওবক্স এ কিছু ও্যাড এনাদার ইউজার ওল্রেডি ইউজ ইওর আইপি ।এটা দেখায় ।কেনো

Vai!!! BTC click Site টা কেমন????
এটা কি টাকা পে করে????

কিছু কথাঃ

এই ব্লগের সমস্ত পোস্ট পরীক্ষিত। তারপরও কোন পোস্ট বা ব্লগ সম্পর্কে আপনার অভিযোগ, মতামত বা সাহায্যের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন ফেসবুকের পেইজে বা গ্রুপে । আপনার সাফল্যে সহযোগিতা করতে পারলে আমরা সার্থক। আর ব্লগটি আপনার পছন্দের হলে বুকমার্ক করে ও শেয়ার করে আমাদের উৎসাহিত করুন।

Back To Top