Learn How To Make Money Online

ব্লগে ভিসিটর নেই? এই নিন ফ্রিতে লক্ষ লক্ষ ভিসিটর (Part-1)-- How To Increase Website Traffic

অনলাইনে আয়ের রয়েছে হাজার উপায়। কিন্তু তার মধ্যে একটি হল ব্লগিং করে আয়। ব্লগিং বলতে আমরা বুঝি কোন ওয়েবসাইট বা ব্লগ তৈরি যা থেকে আয় করা যায়। আসলে ব্লগ বা ওয়েবসাইট থেকে বিভিন্ন পদ্ধতিতে আয় করা সম্ভব। কিন্তু ভিসিটর না থাকলে কি আয় হবে ? হবে না। জন্য ব্লগ তৈরি করার পর SEO করতে হয় । অনেক দিন SEO করার পর হয়তো কিছু ভিসিটর মেলে । অনেক কষ্ট তাই না ? আমি আজ আপনাদের দেখাব কিভাবে কনো কষ্টও না করে বেশি ভিসিটর পাওয়া যায় ।

সাইটে ভিসিটর নেওয়ার একটি পধতি হচ্ছে Traffic Exchange. আপনি একজনের সাইট ভিসিট করলে অন্য একজন  আপনার সাইট ভিসিট করবে । এইরকম অনেক সাইট রয়েছে । কিন্তু এই পধতিওতো কষ্টের , তাই না? ..আরে কষ্ট লাঘব করার জন্য আমি আছি তো । কোন কষ্ট হবে না এই রকম পদ্ধতি গুলই আমি আপনাদের জানাব ।

HitLeap--

HitLeap এই রকম একটি  সাইট যেখানে আপনি রেজিস্ট্রেশান করার পর একটি ফ্রি সার্ফ করার সফটওয়্যার পাবেন এবং ঐ সফটওয়্যার ইচ্ছা মত চালু  রেখে আপনি মিনিট আয় করতে পারবেন এবং ওই মিনিট অনুসারে ভিসিটির আপনার সাইটে নিতে পারবেন ।

কি ভাবে কি করবেন-
প্রথমে এই লিঙ্ক এ যান এবং রেজিস্ট্রেশান করুন।




Sign UP করার পর লগিন করুন। লগিন করে নিচের ছবির মত Traffic Exchange এ ক্লিক করুন এবং ” Download HitLeap Viewer” এ ক্লিক করে ডাউনলোড করুন।




সফটওয়্যারটি ডাউনলোড করার পর ইন্সটল করুন এবং রান করান ও আপনার ইউজারনেম ও পাসওয়ার্ড দিয়ে লগিন করুন। “My website” এ ক্লিক করুন।




তারপর ” Submit website ” এ ক্লিক করুন এবং ওয়েবসাইট এর ঘরে আপনার ব্লগের লিঙ্ক টি পেস্ট করে “Submit” করুন।




আপনার সাইটের লোডিং টাইম অনুসারে সময় বারাতে অথবা কমাতে পারেন । তারপর Traffic Exchange এ ক্লিক করে নিচের ছবির মত ” Start” এ ক্লিক করুন।


free traffic for your blog, get free traffic easy traffic, traffic exchange, hitleap


কাজ শেষ। এখন সফটওয়্যারটিকে মিনিমাইজ করে রাখুন। আপনার মিনিট আয় শুরু হয়ে যাবে এবং চলতে থাকবে। আপনি যত বেশি মিনিট আয় করতে পারবেন আপনি তত বেশি আপনার সাইটে নিতে পারবেন। আপনি চাইলে আপনার সাইটে CPM অ্যাড লাগিয়ে এই পদ্ধতিতে আয় করতে পারেন ।

কোন সমস্যা হলে কমেন্ট করুন ।

Tags-- how to earn money online, online earning best site, earn money online, traffic exchange sites, promote website, free traffic exchange, increase website traffic,   online jobs, online earning money,how to increase website traffic,website promotion, hitleap, get free hitleap traffic

google+

0 Comments For "ব্লগে ভিসিটর নেই? এই নিন ফ্রিতে লক্ষ লক্ষ ভিসিটর (Part-1)-- How To Increase Website Traffic"

কিছু কথাঃ

এই ব্লগের সমস্ত পোস্ট পরীক্ষিত। তারপরও কোন পোস্ট বা ব্লগ সম্পর্কে আপনার অভিযোগ, মতামত বা সাহায্যের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন ফেসবুকের পেইজে বা গ্রুপে । আপনার সাফল্যে সহযোগিতা করতে পারলে আমরা সার্থক। আর ব্লগটি আপনার পছন্দের হলে বুকমার্ক করে ও শেয়ার করে আমাদের উৎসাহিত করুন।

Back To Top