Learn How To Make Money Online

PTC সাইটে একাউন্ট করতে পারছেন না, এই নিন সমাধান-- How To Hide IP

আসা করি সবাই ভালো আছেন। আপনারা হয়তো অনেকেই PTC সাইটে বা অন্য কনো সাইটে IP সমস্যায় পরেন । এই বিষয় টা নিয়ে কম করে হলেও ১০০ খানা টপিক আছে গুগলে । কিন্তু সবচাইতে অসুবিধা হল কোনটাই  ১০০ ভাগ কাজ করে না! আইপি হাইড করতে নানা প্রকার Proxy Software ব্যবহার করার কথা বলা হয়েছে। যা দ্বারা বেশির ভাগ সময় ই পরিপূর্ণ ভাবে আইপি হাইড করা যাই না অথবা নেট স্লো হয়ে যায় ।  তাই আমি মনে করি যে ১০০% আইপি হাইড সুধু VPN দ্বারা এ সম্ভব। তাহলে আইবি ভিপিএন কেন? যেখানে অনেক ভিপিএন আছে? আসলে ভিপিএন সার্ভিস গুলো বেসির ভাগ সময় পেইড হয়। আবার ট্রায়াল ভারসন গুলো লিমিটেড হয়। আইবি ভিপিএন ও পেইড কিন্তু আপনি ট্রাইল ভার্সনেও সব ফিচার পাবেন। একটি মালিকানা থেকে আপনি ৬ ঘন্টা ব্যবহার করতে পারবেন। নিবন্ধন করাও খুব সোজা। ইমেইল ভেরিফাই করতে হয় না। তাই যা মনে আসে তাই ব্যবহার করুন মেইল হিসেবে (এই মেইল এবং পাসওয়ার্ড লগিন করতে কাজে লাগবে)।  এখানে  করতে ক্লিক করুন এবং ফ্রি রেজিস্ট্রেশন করুন ।

free vpn bangladesh


এই রকম একটি পেজ আসবে। সব তথ্য দিয়ে নিবন্ধন করে নিন। এবার উইন্ডোসের জন্য এখান থেকে আইবি ভিপিএন টি ডাউনলোড করে নিন। আপনার কম্পিউটার এ ইন্সটল করুন।

free vpn ip hide

ইউজার নেম এ মেইল ঠিকানাটি দিন। এবং পাসওয়ার্ড দিয়ে লগ ইন করুন।


ইচ্ছা মত একটি সার্ভার নিয়ে কানেক্ট করুন। ব্যাস কাজ শেষ। হয়ে গেলো আপনার আইপি হাইড। এইবার আপনি পিটিছি সাইট বা যেই কোন সাইটে আইপি হাইড করে রেজিস্ট্রেশান করতে পারবেন । এই ট্রায়াল প্রিওড ছয় ঘন্টার জন্য । আরও বেশি ব্যবহার এর জন্য নতুন মেইল দিয়ে আইডি খুলে নিন । এক মিনিটের ব্যাপার । Elite PTC সাইটের লিস্ট পেতে এখানে ক্লিক করুন ।

এই টিউনটি টেকটিউন্স থেকে নেওয়া ।

Tags-- how to earn money online, online earning best site, earn money online, online jobs, online earning money, proxy hide, how to hide ip

google+

0 Comments For "PTC সাইটে একাউন্ট করতে পারছেন না, এই নিন সমাধান-- How To Hide IP"

কিছু কথাঃ

এই ব্লগের সমস্ত পোস্ট পরীক্ষিত। তারপরও কোন পোস্ট বা ব্লগ সম্পর্কে আপনার অভিযোগ, মতামত বা সাহায্যের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন ফেসবুকের পেইজে বা গ্রুপে । আপনার সাফল্যে সহযোগিতা করতে পারলে আমরা সার্থক। আর ব্লগটি আপনার পছন্দের হলে বুকমার্ক করে ও শেয়ার করে আমাদের উৎসাহিত করুন।

Back To Top