Learn How To Make Money Online

ব্লগে ভিসিটর নেই? এই নিন ফ্রিতে লক্ষ লক্ষ ভিসিটর (Part-2)-- How To Get Free Traffic

হায়! বন্ধুরা । কেমন আছেন সবাই । আশা করি আগের পর্ব পরে ব্লগে অনেক ভিসিটর নিতে পেরেছেন । আজ আমি আপনাদের আরও ১০০০০ ভিসিটর নেওয়ার ট্রিক সেয়ার করব । কি ভাই ভিসিটর নিতে চান? তাহলে আমার সাথেই থাকুন !!!

10khits--

সুবিধাঃ শুধু রেজিস্ট্রেশান করে ১০০০ পেইজ সার্ফ করলেই ১০০০০ ট্রাফিক পয়েন্ট ফ্রী পাবে । ১পয়েন্ট=১ ভিসিটর । পয়েন্ট শেষ হয়ে গেলে শুধু ব্রাউসার ওপেন রেখে অটো সার্ফ করে পয়েন্ট আয় করতে পারবেন বা আইপি হাইড করে নতুন একাউন্ট করে একই ভাবে ১০০০০ পয়েন্ট নিতে পারবেন ।

তো চলুন শুরু করিঃ

১. এখানে ক্লিক করে সাইন আপ করুন এবং লগিন করুন ।

২. আপনি ১০০০০ পয়েন্ট পেয়ে গেছেন । এবার  Allocate Points এ ক্লিক করুন ।আপনার সাইট এর আড্রেস দিন এবং পয়েন্ট এর পরিমাণ লিখুন । Allocate ক্লিক করুন ব্যাস কাজ শেষ । এবার দেখুন আপনার সাইট এ ভিসিটর যাচ্ছে ।

৩. আপনি ১০০০ পেইজ সার্ফ করে ১০০০০ পয়েন্ট নিন। ১০০০ পেইজ সার্ফ করতে ৩ ঘন্টার লাগবে । এবার  Allocate Points এ ক্লিক করুন ।আপনার সাইট এর আড্রেস দিন এবং পয়েন্ট এর পরিমাণ লিখুন । Allocate ক্লিক করুন ব্যাস কাজ শেষ । এবার দেখুন আপনার সাইট এ ভিসিটর যাচ্ছে ।

how to get free traffic


Tags-- how to earn money online, online earning best site, earn money online, online jobs, online earning money, free vistor, blog free traffic, how to get free traffic

google+

3 Comments For "ব্লগে ভিসিটর নেই? এই নিন ফ্রিতে লক্ষ লক্ষ ভিসিটর (Part-2)-- How To Get Free Traffic"

Koto Poient a koto taka hoi, ar ai taka case out korbo ki vaba.

মামুনুর রসিদ ভাই । এইখানে পেইজ সার্ফ এর জন্য টাকা দেয়না । আপনি পেইজ সার্ফ করে ব্লগে ভিসিটর নিতে পারবেন । ১ পয়েন্ট=১ ভিসিটর

কিছু কথাঃ

এই ব্লগের সমস্ত পোস্ট পরীক্ষিত। তারপরও কোন পোস্ট বা ব্লগ সম্পর্কে আপনার অভিযোগ, মতামত বা সাহায্যের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন ফেসবুকের পেইজে বা গ্রুপে । আপনার সাফল্যে সহযোগিতা করতে পারলে আমরা সার্থক। আর ব্লগটি আপনার পছন্দের হলে বুকমার্ক করে ও শেয়ার করে আমাদের উৎসাহিত করুন।

Back To Top