Learn How To Make Money Online

Pay Per Download-- ফাইল আপলোড করে অনলাইনে আয় করুন-- Without Survey PPD Site

আগের পোস্টে আমি আপনাদের দেখিয়েছিলাম কিভাবে ফাইল আপলোড করে আয় করা যায় । এই পোস্টটিও এই সম্পর্কে । তবে আগের পোস্টে ফাইল গুলো Uniqe হতে হত ( ফাইলটি সুধু আপনার কাছেই আছে বা ফাইলগুলো খুব Important )। কারন ডাউনলোড কারিকে ফাইল ডাউনলোড করার জন্য সার্ভে বা অফার কমপ্লিট করতে হত । কিন্তু আপনার ফাইলগুলো Important না হলে কি করবেন? হা আমি এই পোস্টে সেই সম্পরকেই বলবো । 



আপনারা অনেকেই হয়তো দেখেছেন যে ইন্টারনেটে এমন অনেক ওয়েব সাইট আছে, যেই সাইট গুলু সম্পূর্ণ বিনামূল্যে ফাইল আপলোড  করার সুবিধা দিয়ে থাকে ( যেমন-- Mediafire ) । আমরা এই ধরনের অনেক সাইটে ফাইল আপলোড করে শেয়ার করে থাকি । কিন্তু আজ থেকে আমরা Mediafire এর মত সাইট ব্যবহার করবো না । আজ থেকে আমরা নিচের সাইট গুলো ব্যবহার করবো । যার ফলে আমরা দুই ভাবে উপকার পাব ।এক- আমরা ফ্রী ফাইল শেয়ার করতে পারবো । দুই- আমরা টাকা আয় করতে পারবো । আপনার ফাইল গুলু যতো বেশী ডাউনলোড হবে আপনার আয়ও ততো বেশী বাড়তে থাকবে।




Ziddu--



Ziddu হচ্ছে তেমনি একটি ফাইল শেয়ারিং সাইট। এই সাইটে আপনি আপনার পছন্দমতো একদম বিনামূল্যে আপনার যতো খুশী ততো ফাইল আপলোড করে অর্থ উপার্জন করতে পারবেন। আপনার আপলোডকৃত ফাইলগুলু যতো বেশী ডাউনলোড হবে আপনার আয় ও ততো বেশী বৃদ্ধি পেতে থাকবে। Ziddu থেকে অর্থ উপার্জন করার জন্য আপনাকে Ziddu তে একটি একাউন্ট খুলতে হবে। আপনি যদি এই সাইটে একাউন্ট খুলতে চান তাহলে এইখানে ক্লিক করুন। আপনি আপনার একাউন্ট খোলার পরে আপলোড বাটনে ক্লিক করে আপনার ইচ্ছে মতো যেকোন ফাইল আপলোড করুন আর আপলোড পুরোপুরি শেষ হয়ে যাওয়ার পর আপনি আপনার আপলোডকৃত ফাইলের লিংকটি শেয়ার করুন। 
Ziddu প্রতি হাজার ডাউনলোডে কত $ দেয় তার কোন পরিমাপ নেই । এইটা সাধারনত বাংলাদেশিদের জন্য 0.20$-1$ হয় । তবে বিভিন্ন  দেশের জন্য বিভিন্ন রেট । আর মাত্র ১০ ডলার হলেই আপনি সেই টাকা আপনি উত্তোলন করতে পারবেন ।
এর  অসুবিধা হচ্ছে এতে FTP  ফাইল আপলোডের সুবিধা নেই। 


Anafile--


Anafile হচ্ছে আরেকটি সাইট যেখানে আপনি ফাইল আপলোড করে আয় করতে পারবেন । এর রেট 2$ / 1000 ডাউনলোড । এর সবচে বর সুবিধা হচ্ছে এতে FTP ফাইল আপলোডের সুবিধা আছে  ( ফাইল আপলোডের জন্য MB খরচ হয় না । আপনি ইচ্ছা করলে Mediafire বা এই ধরনের সাইট হতে সরাসরি ফাইল আপলোড করতে পারবেন )  । আর এর অসুবিধা হলো এতে পপআপ আড আছে ।  এইখানে ক্লিক করুন  এবং একাউন্ট খুলুন ।

Kingfile-


Kingfile হচ্ছে আরেকটি সাইট যেখানে । এর রেট গড়ে  1$ / 1000 ডাউনলোড । এরও FTP ফাইল আপলোডের সুবিধা আছে ।আর আপনার ফাইল যদি 1 KB ও হয় তাহলেও আপনি $ পাবেন। আর এর অসুবিধা হলো এটা Adf.ly এ রিডাইরেক্ট হয় । এতে ভিসিটর বিরক্ত হয় । এর পে আউট রেটগুলো হল--

  • USA, United Kingdom and Canada-- 12$ 
  • Germany, Ireland, Finland, Denmark, Norway, The Netherlands, Australia and New Zealand-- 7$
  • Italy, Spain, France and Austria-- 3$
  • The rest of the World-- 1$
আমি এই প্রযন্ত এই সাইট গুলা পেয়েছি । এই সবগুলারই ডাইরেক্ট ডাউনলোড লিঙ্ক ( ডাউনলোডকারিকে কোন সার্ভে বা অফার কমপ্লিট করতে হবে না )  পাবেন । কোন সার্ভে করতে হবে না । আরও এই রকম সাইট পেলে আমি আপনাদের জানাবো । এই ভাবে আয়ের সুবিধা হচ্ছে আপনি একবার ফাইল আপলোড করবেন আর আজীবন টাকা কামাবেন । যদিও একটা ভাল মানের আয় করতে আপনাকে অনেক পরিশ্রম করতে হবে । কিন্তু আয় একবার শুরু হলে আপনি থামাতে পারবেন না । আপনার একটি ভাল মানের ফাইল কয়েক লাখ বার প্রযন্ত ডাউনলোড হতে পারে । ওহ ভাল কথা এই সবগুলারই রেফার সিস্টেম আছে । তাই আপনার বন্ধুদেরও রেফার করিয়ে আয় করতে পারেন । আর আপনার আপলোড করা ফাইল গুলা অন্তত পক্ষে ২ মাস পর পর চেক করে নিবেন । কারন ২ মাস কোন ফাইল ডাউনলোড না হলে ওরা  ডিলেট করে দিতে পারে । 

আপনাদের বুঝতে কোন সমস্যা হলে কমেন্ট করুন । আর পোস্টটি আপনাদের পছন্দ হলে পোস্টটি শেয়ার করুন । আপনার এই শেয়ার করার কারনেই আপনার আর এক বন্ধু উপকৃত হতে পারে । 

Tags-- how to earn money online, online earning best site, earn money online, online jobs, online earning money, make money ppd site, pay per download, earn money by download file, file upload earn money, best earning site bangladesh, অনলাইনে আয়, অনলাইন ইনকাম, টাকা আয়

google+

6 Comments For "Pay Per Download-- ফাইল আপলোড করে অনলাইনে আয় করুন-- Without Survey PPD Site"

শুভেচ্ছা জানাই,

আমরা আপনাকে ইন্সটাফরেক্স পার্টনারশিপ প্রোগ্রামের জন্য আমন্ত্রণ জানাচ্ছি। অনুগ্রহ করে আপনার ইমেইল এড্রেসটি প্রদান করলে পরবর্তীতে আপনার সাথে যোগাযোগ করা হবে।

আপনি যদি আগ্রহী হন অথবা যদি কোন প্রশ্ন থাকে নিঃসংকোচে আমার সাথে যোগাযোগ করুন, আমরা কৃতার্থ হব আমাদের পরস্পরের লাভ সম্পর্কে আলোচনা করতে ।

এই মন্তব্যটি লেখক দ্বারা সরানো হয়েছে। - Remove
এই মন্তব্যটি লেখক দ্বারা সরানো হয়েছে। - Remove

Nice Post I love it, It is so useful to me, Thanks Dear,

Please Visit Us For Seo Learning Blogger and Different Tips and Tricks and Software Reviews.

http://www.techtospread.blogspot.com

Nice Post I love it, It is so useful to me, Thanks Dear,

Please Visit Us For Seo Learning Blogger and Different Tips and Tricks and Software Reviews.

http://www.techtospread.blogspot.com

কিছু কথাঃ

এই ব্লগের সমস্ত পোস্ট পরীক্ষিত। তারপরও কোন পোস্ট বা ব্লগ সম্পর্কে আপনার অভিযোগ, মতামত বা সাহায্যের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন ফেসবুকের পেইজে বা গ্রুপে । আপনার সাফল্যে সহযোগিতা করতে পারলে আমরা সার্থক। আর ব্লগটি আপনার পছন্দের হলে বুকমার্ক করে ও শেয়ার করে আমাদের উৎসাহিত করুন।

Back To Top