Learn How To Make Money Online

বিটকয়েন আয় ( বিটকয়েন উত্তোলন করুন বাংলাদেশের যেকোন ব্যাঙ্কে )-- Withdrow Bitcoin In Taka


যারা এতদিন পর্যন্ত খুব টেনশনে আর দ্বিধাদন্দে ছিলেন যে বিটকয়েন থেকে আসলেই আয় করা যায় কিনা বা আপনাদের আয় করা করা বিটকয়েন আসলেই কোনদিন ক্যাশ করতে পারবেন কিনা, তাদের জন্য আজ আমি সুখবর নিয়ে এসেছি । আমি থাকতে আপনাদের কষ্ট কখনো বৃথা যাবেনা ।
বি.দ্রঃ অনেকেই বিটকয়েন ক্যাশ করার জন্য বিভিন্ন ওয়েবসাইটে (BTC-e, Localbitcoin etc.) রেজিস্ট্রেশন করে সময় নষ্ট করেন। এতে টাকা পাওয়া সাবার জন্য সহজ হয়না অথবা অনেক দেরি হয়। তাই আমি আপনাদের জন্য নতুন পদ্ধতি নিয়ে হাজির হয়েছি।
আজ আমি আপনাদের দেখাবো কিভাবে খুব সহজে বিটকয়েন উইথড্র(ক্যাশ) করতে পারবেন বাংলাদেশের যেকোন অনলাইন ব্যাংকে। যেমন- ডাচ বাংলা ব্যাংক, ইউসিবি ব্যাংক, মারকেন্টাইল ব্যাংক, যমুনা ব্যাংক, ইসলামী ব্যাংক………… ইত্যাদি সকল অনলাইন ব্যাংক(শুধু বাংলাদেশ নয়, অন্নান্য দেশেও এই পদ্ধতি কাজ করবে) 
প্রথমে  Payza  তে গিয়ে আপনার সঠিক নাম, ঠিকানা,ইমেইল, লোকেশন ইত্যাদি দিয়ে সাইন আপ করুন । বাংলাদেশের যেকোন অনলাইন ব্যাংকে টাকা ট্রান্সফারের জন্য আপনার অবশ্যই একটি Payza একাউন্ট থাকতে হবে। কারন বাংলাদেশের যেকোন অনলাইন ব্যাংকে টাকা ট্রান্সফার করার জন্য এটিই সবচেয়ে বেশি ব্যাবহার করা নির্ভরযোগ্য একটি সাইট।
এইবার এই লিঙ্কে  গিয়ে একটি একাউন্ট খুলুন ।


তারপর আপনার ইমেইল এ একটি ভেরিফিকেশন মেসেজ আসবে । মেইল থেকে একাউন্ট ভেরিফাই করে নিন । এবং সাইটে Log In করুন । নিচের মত পেজ আসবে ।


এবার বামপাশে Select From এ Bitcoin এবং Select To থেকে Payza USD তে ক্লিক করে Next ক্লিক করুন । তারপর নিচের মত একটা পেজ আসবে ।



এরপর আপনার বিটকয়েন পরিমান ( Minimum 0.1 BTC ) লিখে Send বাটনে ক্লিক করুন।
বি.দ্রঃ আপনার coinbase একাউন্টে যে পরিমান BTC জমা হয়েছে তা উপরের দেখানো বিটকয়েন পরিমানে লিখবেন। কম বেশি হলে হবেনা ।
নিচের মত পেজ আসবে । 



এখানে আপনি একটি Bitcoin Address পাবেন । এটি সংগ্রহে রাখুন । একটু পরে কাজে লাগবে ।
এখন আপনার Coinbase একাউন্টে Log Inকরুন। তারপর My Wallet – Send Money তে ক্লিক করুন ।


নিচের মত একটি পেজ দেখাবে। এখানে To তে কিছুক্ষন আগে যে বিটকয়েন এড্রেস পেয়েছেন সেটা দিন । Amount এ আপনার বিটকয়েনের পরিমান (যা Goldux সাইটে দিয়েছিলেন ) লিখে Send Money তে ক্লিক করুন । এখানে সার্ভিস চার্জ হিসাবে আপনার একাউন্ট থেকে Coinbase 0.002BTC কেটে রাখবে । তাই হিসাব করে Amount লিখুন ।




আপনাকে Confirmation মেসেজ জানানো হবে। আপাতত আপনার কাজ শেষ । অপেক্ষা করুন এবং চেক করে দেখুন আপনার Payza একাউন্টে টাকা জমা হয়েছে কিনা।  বেশিক্ষণ লাগার কথা নয় । যখন আপনার Payza তে ডলার জমা হবে তখনি আপনি বাংলাদেশের যেকোন অনলাইন ব্যাংকের মাধ্যমে টাকা তুলতে পারবেন ।
Payza হতে ব্যাঙ্কে টাকা তোলার পধতি জানতে এই পোস্ট পরুন ।

কি ! এবার আপনার চিন্তা দূর হল তো ??
তাই বলছি আপনারা ঘরে বসে না থেকে তারাতারি কাজে লেগে যান । প্রথমে ফ্রি বিয়কয়েন আয় করুন এবং তাঁর সাথে রেফারেল বাড়ান । আর দয়া করে ০.৫ BTC- ১.০ BTC না হওয়া পর্যন্ত টাকা তোলার কথা চিন্তা করবেননা । তাহলে তেমন লাভ হবেনা । একটু সময় নিয়ে নিয়মিত কাজ করুন । দেখবেন একদিন ঠিকই সফল হবেন ।


Tags-- how to earn money online, online earning best site, earn money online, online jobs, online earning money, earn free bitcoin, bitcoin everyday, free bitcoin per hour, bitcoin in bangladesh, withdrow bitcoin in taka


google+

4 Comments For "বিটকয়েন আয় ( বিটকয়েন উত্তোলন করুন বাংলাদেশের যেকোন ব্যাঙ্কে )-- Withdrow Bitcoin In Taka"

Good পোস্ট ভাই

অনলাইনে আয়ের সম্পর্কে বিস্তারিত জানতে নিচের সাইটে গিয়ে online income বিভাগের পোস্ট গুলো পড়ুন

Anayetsk.blogspot.com

অনেক ভালো পোস্ট করেছেন
আপনাকে ধন্যবাদ

To Download Earning tutorial ebook pdf
visit the link
http://banglapdfbookfree.blogspot.com

কিছু কথাঃ

এই ব্লগের সমস্ত পোস্ট পরীক্ষিত। তারপরও কোন পোস্ট বা ব্লগ সম্পর্কে আপনার অভিযোগ, মতামত বা সাহায্যের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন ফেসবুকের পেইজে বা গ্রুপে । আপনার সাফল্যে সহযোগিতা করতে পারলে আমরা সার্থক। আর ব্লগটি আপনার পছন্দের হলে বুকমার্ক করে ও শেয়ার করে আমাদের উৎসাহিত করুন।

Back To Top