Learn How To Make Money Online

বিটকয়েন আয় (Part-3)-- Bitcoin Everyday

কি বন্ধুরা বিটকয়েন আয় চালিয়ে যাচ্ছেন তো । আমি আগেই বলেছি কমপক্ষে ১ মাস ধৈয ধরে কাজ করুন । ভাল ফলাফল পাবেন ইনশাআল্লাহ । আর রেফার বারাতে থাকুন কারন রেফার ছাড়া ভাল আয় করতে পারবেন না । আগের পোস্ট পড়তে-- বিটকয়েন আয় (Part-1)      বিটকয়েন আয় (Part-2)

আজ আমি আপনাদের একটি নতুন সাইট এর সাথে পরিচয় করিয়ে দিবো । এটি ঠিক সাইট না, এর কাজ মুলত একটি সফটওয়্যার এর মাধ্যমে । প্রথমে এখানে ক্লিক করে অ্যাকাউন্ট খুলে নিন। এবার সফটওয়্যারটি (মাত্র ১ এমবি) ডাউনলোড করে নিন। সফটওয়্যারটি ইন্সটল হয়ে গেলে লগ ইন করুন। ( ওপেন হতে সমস্যা হলে এন্টিভাইরাস ডিসেবল করে নিন )

এখানে Toolbox এ ক্লিক করুন।



এখানে থেকে Free BTC Giveway তে ক্লিক করুন।



এবার এখান থেকে লাল  Start বাটনটিতে ক্লিক করুন।



তাহলে আপনি 0.0001 থেকে 0.5 এর মধ্যে যেকোনো একটি পরিমান বিটকয়েন পাবেন। এটি প্রতিদিন একবার করতে পারবেন। এবার উপরের Convert into Balance বাটনে ক্লিক করলে এই পরিমান আপনার মুল ব্যাল্যান্স এ যোগ হয়ে যাবে। আপনি চাইলে ফ্রী পাওয়া বিটকয়েন এখানে আবার বিনিয়োগ (Invest) করতে পারেন। ৩-২০ দিন এর মধ্যে ৫০% মুনাফাসহ ফেরত পাবেন। চাইলে বিনিয়োগ না করেই প্রথম দিনের ইনকামই সাথে সাথে তুলে ফেলতে পারেন Toolbox এর Withdrawal Funds অপশন ব্যাবহার করে।।




এখানে সাবমিট করলে ১-৩ ঘণ্টা সময় লাগবে আপনার বিটকয়েন এড্রেস এ পেমেন্ট যেতে। প্রতিদিন আয় করতে পারবেন এখান থেকে। প্রতিদিন ১ মিনিট করে সময় দিলে মাসে বেশ ভালো পরিমান আয় করতে পারবেন। আর রেফার করলে কমিশনত আছেই। তো এখনও সুরু করতাছেন না কেন ?

বর্তমানে আমার Mir-Box এ Btc--



Tags-- how to earn money online, online earning best site, earn money online, online jobs, online earning money, earn free bitcoin, bitcoin everyday, free bitcoin per hour, bitcoin in bangladesh, withdrow bitcoin in taka, mirbox

google+

1 Comments For "বিটকয়েন আয় (Part-3)-- Bitcoin Everyday"

apnar dawa link e dhukta parchi na.

কিছু কথাঃ

এই ব্লগের সমস্ত পোস্ট পরীক্ষিত। তারপরও কোন পোস্ট বা ব্লগ সম্পর্কে আপনার অভিযোগ, মতামত বা সাহায্যের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন ফেসবুকের পেইজে বা গ্রুপে । আপনার সাফল্যে সহযোগিতা করতে পারলে আমরা সার্থক। আর ব্লগটি আপনার পছন্দের হলে বুকমার্ক করে ও শেয়ার করে আমাদের উৎসাহিত করুন।

Back To Top