Learn How To Make Money Online

বিটকয়েন আয় (Part-2)-- Free Bitcoin Per Hour

আগের পোস্টে আমরা বিটকয়েন সম্পরকে জেনেছি এবং ফসেট হতে আয় করা শিখেছি ।  [আগের পোস্ট-- বিটকয়েন আয় (Part-1)। এই পোস্ট এ আমরা ফ্রী বিটকয়েন আয়ের A-Z শিখবো । কিন্তু সব ফ্রি কয়েন আয় এর পেইড সাইট পাব কোথায় ?

সব পেইড সাইট এর লিস্ট সহ সকল বিবরন,  বিটকয়েন আমাউন্ট , টাইম কাউন্ট, পাওয়া যাবে একটি সাইটে । সাইটটি ব্যবহার করলেই সব বুঝতে পারবেন । সাইটির নাম--Landofbitcoin  । সাইটির সুবিধা হল--


  • এটি নিজে একটি ফসেট । যার মাধ্যমে কয়েন আয় করা যায় । 
  • সব পেইড সাইটের লিস্ট আছে । বিভাগ হিসেবে সাইট নিরবাচন করা যায় । যেমন -PTC & GPT  , Microwallet Faucet, Bitcoin-cloud Faucet সাইট নিরবাচন করা যায় । 
  • সব সাইট এর বিবরন পাওয়া যায় । যেমন- কোন সাইট কত সাতসি পে করবে, সাইটটি দৈনিক-নাকি ঘন্টা-নাকি মিনিট হিসেবে পে করবে, কোথায় পে করবে অর্থাৎ মেইন ওয়ালেটে ( Coinbase ) নাকি মাইক্রো ওয়ালেটে ( Microwallet , Coinbox, Bitchest, Bitcoin-Cloud ) ।
  • আপনি যে সাইটে কাজ করতে চান ঐ সাইট গুলা আলাদা করতে পারবেন । এবং সুধু ওই সাইট গুলাতে কাজ করতে পারবেন ।
  • সব সাইট এর কয়েন আয় করার জন্য ভিসিট করার  টাইম দেখতে পারবেন এবং কয়েন আয় করতে পারবেন । 
  • সব সাইট এর রেফার সুবিধা পাবেন । এই জন্য আপনাকে একটি ফর্ম পুরন করতে হবে । তাছারা আপনি Landofbitcoin থেকে ২০ ভাগ রেফার পাবেন । 
  • এছারাও আপনি আরও অনেক সুবিধা পাবেন । মোট কথা বিটকয়েন আয় এর A-Z সব এখানেই । আপনাকে অন্ন্য কনো সাইট এ যেতে হবে না । আমার গত পোস্ট [আগের পোস্ট-- বিটকয়েন আয় (Part-1) ] বর্ণিত ১৪ টি সাইট ও আপনি এখানে  পাবেন ।
চলুন শুরু করি । আকাউন্ট করার জন্য এখানে ক্লিক করুন -Landofbitcoin  ।  তারপর Login or Register > Instant registration ক্লিক করুন । আপনার রেজিস্টিসন হয়ে গেছে । এবার ডান পাশের নিচে লিখা  Finalize your account here! এ ক্লিক করে Username ও Password সেট করুন যা পরবরতিতে লগইন করার জন্য লাগবে । তারপর ডান পাশে  Set your Bitcoin address for more features  এ ক্লিক করে ফর্মটি পুরন করে Save করুন ।

এইবার আয় করার পালা ।নিচের চিত্র লক্ষ্য করুন --




1. এই ফসেট থেকে কয়েন আয়ের জন্য ১ এ ক্লিক করুন । কাপচা পুরন করে এন্টার চাপুন । নিচে আপনার সাতসি আয় হবে । আপনি যতক্ষণ এই সাইট এ থাকবেন আয় হতে থাকবে । 

2. এই সাইট এর সাতসি কালেক্ট করতে এটা চাপুন ।

3 &4. প্রথম এ ৪ এ ক্লিক করুন । নিচের ছবির মত আসবে--



এখান থেকে আপনি Follow/Unfollow করতে পারবেন । আমি বেসি সাতসি দেয় এমন ৫০ তা সাইট বেছে নিছি । আমি PTC & GPT sites গুলা বাদ দিছি । কারন আই গুলা তে বেশি কাজ করতে হয় । আপনিও আপনার পছন্দ মত সাইট বেছে নিন । Microwallet faucets & BitcoinCloud faucets এর সাইট গুলা ভাল কারন এরা ইন্সটান্ট পেমেন্ট করে । যেমন BitcoinCloud এর সাইট গুলা কাজ করার সাথে সাথে bitcoin-cloud.eu তে সাতসি চলে যাবে । ঐখানে  5500 সাতসি হলে অটমেটিক  আপনার কয়েনবেস ( Coinbase -- এ আকাউন্ট না ত্থাকলে আগের পোস্ট পরুন ) আকাউন্ট এ চলেযাবে ।  

তারপর ৩ এ ক্লিক করে কয়েন সংরোহ করতে থাকুন । কয়েন এর জন্য সুধু আপনাকে বিটকয়েন আড্রেস ও কাপচা পুরন করতে হবে । তারপর উপর থেকে Visit Next Site! এ ক্লিক করে একিভাবে কয়েন সংরহ করতে থাকুন । মনে রাখবেন সব সাইট এ একই বিটকয়েন আড্রেস ব্যবহার করবেন । 




কিছু কিছু সাইট ৫৫০০ সাতসি হলে প্রতি রবিবার ( বাংলাদেশে সোমবার ) পেমেন্ট করে । কিছু কিছু সাইট এ অটো উইথড্রো অপসন আছে । বেশি সাতসি আয় করার জন্য অই অপসন Disable করে দিন । 

5. এখানে Landofbitcoin এর সাতসি বালাঞ্চ দেখা যাচ্ছে । 

6. রেফার করতে এই খানে ক্লিক করুন । ফর্ম টি পুরন করুন ও রেফার সেট করুন ।



তারপর বিভিন্ন জায়গায় আপনার রেফারেল লিঙ্ক সেয়ার করুন । আপনার বান্ধুদের সাইন আপ করান ঐ লিঙ্ক দিয়ে ।আপনার রেফারেল লিঙ্ক Landofbitcoin এর Home এই পাবেন । এবং সুধু এই লিঙ্ক দিয়ে কাউকে রেফার করালে ঐ ফর্ম এর পুরনকৃত সব সাইল থেকে কমিশন পাবেন । তাই বেশি বেশি রেফার করুন । সব রেফার আক্টিভ রাখার জন্য কমপক্ষে  সপ্তাহে একবার Landofbitcoin এ লগইন করতে হবে । 

7. এই সাইটগুলা PTC & GPT সাইট । আমি এই গুলায় কাজ করি না । কারন সময় বেশি লাগে । আপনি চাইলে করতে পারেন ।

8 & 9. এই গুলা জুয়ার সাইট আমি নিজে এখন খেলি নাই । এই গুলা থাকে যদি আয় করা যায় তাহলে আমি পরে লিখব ।

তো বন্ধুরা আমরা অনেক কিছু শিখলাম । ( প্রায় ফ্রী বিটকয়েন আয় করার পুরা উপায়ই ) ।  তো বন্ধুরা আয় শুরু করে দিন । কিছু না বুঝতে পারলে কমেন্ট করুন । আপনি কি পরিমান সময় দিতে পারবেন সে হিসেবে ফসেট নিন । আমি ৫০ টা নিছি । আপনি যত সময় দিতে পারবেন তত তারাতারি ১ বিটকয়েন আয় করতে পারবেন । ভুলে যাবেন না --    ১ বিটকয়েন = অনেক টাকা 



হিসাবঃ আপনি যদি দৈনিক ৫ বার ৫০ তা সাইট ( ১ বারে মিনিমাম ৫০০০ সাতসি )  থেকে কয়েন আয় করেন তাহলে, আপনার নিজস্ব--
দৈনিক আয়= ৫*৫০০০=২৫০০০ সাতসি
মাসিক আয়=২৫০০০*৩০=৭৫০০০০সাতসি

আপনার রেফারেল থেকে আয় ( ধরি আপনার ১০ জন রেফার আছে এবং তাদের আয় এর গড়ে  ৫০ ভাগ আপনি পান)--
দৈনিক আয়=১২৫০০*১০=১২৫০০০ সাতসি
মাসিক আয়=১২৫০০০*৩০=৩৭৫০০০০ সাতসি

হাম! মোট আয় ৭৫০০০০ যোগ ৩৭৫০০০০=৪৫০০০০০ সাতসি =০.০৪৫০০০০০ BTC

ওহ শিট ! এক বিটকয়েন হইলো না । হবে হবে সময় দিতে থাকেন আর রেফার বারাইতে থাকেন । আমি আছি না ! পরের পোস্টার জন্য অপেক্ষা করেন । আজ বিদায় ।


Tags-- how to earn money online, online earning best site, earn money online, online jobs, online earning money, earn free bitcoin, bitcoin everyday, free bitcoin per hour, bitcoin in bangladesh, withdrow bitcoin in taka, land of bitcoin, faucet

google+

0 Comments For "বিটকয়েন আয় (Part-2)-- Free Bitcoin Per Hour"

কিছু কথাঃ

এই ব্লগের সমস্ত পোস্ট পরীক্ষিত। তারপরও কোন পোস্ট বা ব্লগ সম্পর্কে আপনার অভিযোগ, মতামত বা সাহায্যের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন ফেসবুকের পেইজে বা গ্রুপে । আপনার সাফল্যে সহযোগিতা করতে পারলে আমরা সার্থক। আর ব্লগটি আপনার পছন্দের হলে বুকমার্ক করে ও শেয়ার করে আমাদের উৎসাহিত করুন।

Back To Top