Learn How To Make Money Online

কিভাবে পেইজা (Payza) তে একাউন্ট খুলবেন এবং টাকা তুলবেন-- How To Open Payza Account


এলার্টপে (AlertPay) অনলাইনে টাকা পাঠানো এবং রিসিভ করার নিরাপদ মাধ্যম। এলার্টপে বর্তমানে নাম পরিবর্তন করে পেইজা (Payza) রেখেছে।
যাই হোক এখন আমি আপনাদের কিভাবে একাউন্ট খুলতে হয় এবং টাকা উঠাতে হয় সে ব্যাপারে বলবোঃ  . . .

প্রথমে এখান থেকে ফ্রী Sign Up করুন । Payza  তে ৩ ধরনের একাউন্ট আছে। আপনি Personal Pro একাউন্ট Select করে  সাইন আপ করুন। সাইন আপ শেষ হলে আপনাকে একটি ইমেইল পাঠাবে পেইজা (Payza) থেকে। আপনি আপনার ইমেইল একাউন্টে লগ ইন করে পেইজা (Payza) থেকে পাঠানো লিংকটিতে ক্লিক করে ইমেইল Verify করুন। (যদি লিংকে সরাসরি ঢুকতে না চায় তাহলে লিংকটি কপি করে ব্রাউজারের এড্রেস বারে পেষ্ট করে Enter করুন।)
ইমেইল Verify হয়ে গেলে পেইজাতে লগ ইন করুন তারপর একাউন্টের ডান পাশে  উপরে My Profileঅপশনথেকে Email Addresses অপশনটি ক্লিক করুন। যে পেইজ আসবে সেখানে আপনার ইমেইলের পাশে Validated কথাটা লিখা থাকবে।
how to open a payza account

এবার আপনার কাজ হলো ব্যাংক একাউন্ট Add করে Verify করা।


এজন্য বামপাশের My Payza Account  অপশনে যান তারপর My Bank Account অপশনে ঢুকে, আপনার প্রয়োজনীয় তথ্য পূরন করে, ও National ID এবং Bank Statement এর কাগজ স্ক্যান করে আপলোড করুন। (যে শাখায় আপনার একাউন্ট আছে সেখান থেকে Bank Statement সংগ্রহ করুন)।এরপর Confirm করুন। Bank Account Validate  হতে ৩/৪ দিন লাগতে পারে। ৩/৪ দিন পর Payza থেকে আপনাকে ইমেইল করে Validation এর ব্যাপারে জানানো হবে। Bank Account Validate  হয়ে গেলেই আপনি পেইজা থেকে ২৪০ টাকা ( কম বেশি হতে পারে ) ফি বাবদ  ব্যাংকে টাকা তুলতে পারবেন |ধন্যবাদ |

Tags-- how to earn money online, online earning best site, earn money online, online jobs, online earning money, how to open payza account, payza in bangladesh, withdrow money by payza, alertpay is now payza

google+

3 Comments For "কিভাবে পেইজা (Payza) তে একাউন্ট খুলবেন এবং টাকা তুলবেন-- How To Open Payza Account"

জন্মনিবন্ধনের মাধ্যমে Payza Account এ Add bank করা যায়?

আচ্ছা ভাইয়া।যাদের ভোটার আইডি কার্ড নাই তারা কিভাবে পেইজা আইডি খোলবে?

ভাই পেয়জার থেকে পারফেক্ট মানি একাউন্টা কি ভালো হতে পারে

কিছু কথাঃ

এই ব্লগের সমস্ত পোস্ট পরীক্ষিত। তারপরও কোন পোস্ট বা ব্লগ সম্পর্কে আপনার অভিযোগ, মতামত বা সাহায্যের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন ফেসবুকের পেইজে বা গ্রুপে । আপনার সাফল্যে সহযোগিতা করতে পারলে আমরা সার্থক। আর ব্লগটি আপনার পছন্দের হলে বুকমার্ক করে ও শেয়ার করে আমাদের উৎসাহিত করুন।

Back To Top