Learn How To Make Money Online

Adf.ly থেকে টাকা আয় । ( Part-2)-- Online Earning Best Sites

আমার আগের পোস্ট ছিল Adf.ly তে আকাউন্ট খোলা ও এর সম্পরকে কিছু Basic ধারনা দেওয়ের জন্য । আগের পোস্ট-- Adf.ly থেকে টাকা আয় । ( Part-1)
এই পোস্টটি হল কিভাবে বেশি টাকা আয় করা জায় । এই পোস্ট এর মাধমে আমরা কিভাবে  দৈনিক ২$ ইনকাম করা যায় তা জানব ।



ব্লগ থেকে--
আপনার যদি কনো ব্লগ থাকে তাহলে আপনি Adf.ly থেকে Short করা লিঙ্ক শেয়ার করতে পারেন । যেমন আপনি ব্লগ এ একটি সফটওয়্যার সম্পরকে লিখলেন । ঐখানে ঐ সফটওয়্যার এর ডাউনলোড লিঙ্ক হিশেবে লিঙ্ক Short করবেন । যেমন আমার ব্লগটি দেখেন । এইটা একটি ইবুক সাইট এবং এই সাইট এর সব বই এর লিঙ্কে Adf.ly ব্যবহার করা । আপনি এই রকম একটি ব্লগ তৈরি করতে পারেন ।

আর আপনার যদি কনো ব্লগ না থাকে তাহলে আপনি অন্ন ব্লগে গেস্ট ব্লগিং করতে পারেন । এজন্য ইংলিশ ব্লগে গেস্ট ব্লগিং করুন কারন এতে আপনার Adf.ly এ রেভিনিউ বেশি পাবেন ।

ফেসবুক থেকে--
Adf.ly থেকে ফেসবুক দিয়ে সবচে বেশি আয় করা জায় । এ জন্য আপনার বেশি বিদেশি Friend থাকেতে হবে তাহলে ভাল আয় হবে । তাছারা আপনার বিভিন্ন গ্রুপ ও পেইজ এ জোগ থাকতে হবে । এইবার Adf.ly থেকে লিঙ্ক Short করে ফেসবুকে শেয়ার করুন ।  এজন্য আকষনিও এবং সাম্প্রতিক বিষয় নিরবাচন করুন যাতে ভিসিটর বেশি আকৃস্ট হয় ।

পেইজ থেকে আয় করার জন্য পেইজ রিলেটেড বিষয় নিরবাচন করুন । ধরুন আপনি   FC Barcelona   এর পেইজ এ Adf.ly লিঙ্ক শেয়ার করবেন । তাহলে আপনি মেসি এর একটি ভিডিও এর ডাউনলোড লিঙ্ক Short করে কমেন্টে এ পাব্লিশ করুন । হেডিং হিশেবে সুন্দর টপিক নিন । আমি এই ভাবে অনেক  রেভিনিউ  পাইছি ।

টুইটার থেকে--
ফেসবুক এর মত টুইটারেও আপনার লিঙ্ক টুইট করুন । বেশি আয় এর জন্য Follower বারান ।

ইউটিউব থেকে--
ইউটিউবের ভিডিও কমেন্টের মধ্যে ঐ ভিডিও রিলেটেড বিষয় এর লিঙ্ক ০ করে সুন্দর হেডিং দিয়ে কমেন্ট করুন । ভিডিও নিরবাচন এর ক্ষেত্রে পপুলার ও বেশি ভিউ ভিডিও নিরবাচন করুন ।


আপনি এই রকম অন্যান্ন সাইট থেকেও লিঙ্ক Click করিয়ে আয় করতে পারেন । কিন্ত ভুলেও Cashfly এর মত ফ্রী অটবট বা ট্রাফিক (Hitleap / 10khits) এক্সচেঞ্জ ব্যবহার করবেন না  কারন ওদের আন্টি চিট সিস্টম খুব করা। বান খাওয়ার সম্বাভনা ৮০ ভাগ। ( Premium Hitleap দিয়া ট্রাই করি নাই)

আপনি যদি উপরের সব সাইট এ দৈনিক ২ ঘন্টা কাজ করেন তাহলে আপনি ঠিকই দৈনিক ২$ আয় করতে পারবেন এবং আস্তে আস্তে আপনার আয় বৃদ্ধি পাবে । তাই নিওমিত এক মাস কাজ করে দেখুন । ইনকাম করতে  পারবেন ইনশাআল্লাহ ।

Tags-- how to earn money online, online earning best site, earn money online, online jobs, online earning money, adf.ly trick, how to make more money by adf.ly, adf.ly bot

google+

3 Comments For "Adf.ly থেকে টাকা আয় । ( Part-2)-- Online Earning Best Sites"

খুব সুন্দর ভাবে সাজিয়ে গুছিয়ে লিখার জন্য ধন্যবাদ ।
.
.
.
.
ভিজিট করুন মুক্ত আইটি

কিছু কথাঃ

এই ব্লগের সমস্ত পোস্ট পরীক্ষিত। তারপরও কোন পোস্ট বা ব্লগ সম্পর্কে আপনার অভিযোগ, মতামত বা সাহায্যের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন ফেসবুকের পেইজে বা গ্রুপে । আপনার সাফল্যে সহযোগিতা করতে পারলে আমরা সার্থক। আর ব্লগটি আপনার পছন্দের হলে বুকমার্ক করে ও শেয়ার করে আমাদের উৎসাহিত করুন।

Back To Top