Learn How To Make Money Online

Pay Per Download-- ফাইল আপলোড করে আয় করার নির্ভরযোগ্য কিছু সাইট-- Earn Money PPD

pay per download, ppd, earn money ppd

পে পার ডাউনলোড কী?

পিপিডি বা পে পার ডাউনলোড এফিলিয়েট মার্কেটিং-এ খুব টপ একটি বিষয়। যারা এফিলিয়েট নিয়ে কাজ করেন তাদের পছন্দের তালিকার শীর্ষে থাকে এটা যখন কাজ শুরু করেন। অর্থাৎ যারা এফিলিয়েট নিয়ে মাত্র কাজ শুরু করতে চাচ্ছেন বা যাচ্ছেন তাদের জন্য পিপিডি চমৎকার একটি পদ্ধতি। কারণ এখানে সফল হওয়ার সম্ভাবনা ১০০% এবং খুব সহজেই কাজ করা যায়। কোনোরকম পূর্ব অভিজ্ঞতা বা কাজ না জানলেও পিপিডি নিয়ে কাজ করতে পারবেন আপনি।

কীভাবে কাজ করে পিপিডি?

আপনার পছন্দের কিছু ফাইল আপলোড করবেন। তারপর সেই ফাইলের লিংকটা অনলাইন জগতে ছড়িয়ে দেবেন আগ্রহীদের কাছে। এই লিংক থেকে আপনার ফাইলটা যতোবার ডাউনলোড হবে আপনি ততবার টাকা পাবেন। তাই জন্যই এই পদ্ধতির নাম পে পার ডাউনলোড (Pay Per Download) বা পিপিডি। অর্থাৎ প্রতি ডাউনলোডের জন্যই আপনি টাকা পাবেন।

কীভাবে শুরু করবো?

প্রথমে আপনি কিছু ভাল পে পার ডাউনলোড সাইটের এফিলিয়েট মেম্বার হোন। তারপর সেখানে আপনার প্রোফাইল ফুল ফিল করে আপনার পছন্দের ফাইল আপলোড করুন। আপলোড করার পর ঐ ফাইলের লিংকটা ছড়িয়ে দিন আপনার ফেসবুক, টুইটার, গুগল প্লাসসহ নানান স্থানে। এভাবে এক সপ্তাহ কাজ করুন। তারপর ফলাফলের জন্য অপেক্ষা করুন। দেখবেন প্রয়োজনীয় ফাইলটা ডাউনলোড করছে অনেকেই। আর প্রতি ডাউনলোডের জন্যই আপনি টাকা পাবেন। সুতরাং যতো বেশি লিংকটা ছড়াবেন ততই লাভ আপনার।

কোথায় শুরু করবো?

পিপিডি’র অনেক বিখ্যাত সাইট আছে। সেরাদের মধ্যে একটা হলো-- ShareCash। এটা আমার পছন্দের তালিকায় সেরা। কেন? কারণ এটাতে আমি কাজ করি। এবং এরা নিশ্চিত টাকা দেয় সেটা আমি জানি। পেমেন্ট নিয়ে কোনো গড়মিল করেনি এরা। শেয়ার ক্যাশ-এর প্রতিটি ডাউনলোড-এর জন্য আপনি পাবেন ১ ডলার থেকে ২০ ডলার পর্যন্ত।

কীভাবে টাকা পাবো?

একাধিক মাধ্যমে শেয়ার ক্যাশ টাকা দিয়ে থাকে। আমি পেওনিয়ার ব্যবহার করি। মাত্র ২০ ডলার হলেই আপনি পেওনিয়ার দিয়ে টাকা উইথড্র করতে পারবেন। ওরা প্রতি ১৫ দিন পর পর পেমেন্ট দেয়।

আর কোনো তথ্য?

কোনো ধরণের পর্নোগ্রাফি বা এডাল্ট বা কপিরাইটেড কিছু আপলোড করা যাবে না। তাহলে আপনার একাউন্ট ব্যান হয়ে যাবে। নিজের ফাইল নিজে ডাউনলোড করা যাবে না। তাহলেও আপনি সমস্যায় পড়বেন।
নিজের কাছে নিজে সৎ থেকে কাজ করুন। প্রতিদিন ১৫-২৫ ডলার ইনকাম করা সম্ভব এই সাইটের মাধ্যমে। শুধু একাগ্রভাবে ১৫ দিন যদি কাজ করেন তাহলেই দেখবেন পরবর্তী ৬ মাস বসে বসে খেতে পারবেন। 

আর একটি মূল্যবান কথা, আপনাকে অবশ্যই এমন কিছু ফাইল আপলোড করতে হবে যা খুবই দরকারি । কারন প্রতিটি ডাউনলোড করার আগে ডাউনলোডকারিকে একটি সার্ভে বা অফার কমপিট করতে হবে । তাহলে বুঝতেই পারছেন আপনার ফাইলটি যদি দরকারি না হয় তাহলে কেউই ডাউনলোড করবে না । তাই অবশ্যই ভালো ফাইল আপলোড দিবেন এবং একাধিক সাইট ব্যবহার করবেন । অনেক সময় এমন হয় যে আপনার ফাইলটি ডাউনলোডকারির দরকার কিন্তু সার্ভে বা অফার না থাকার কারনে ডাউনলোড করতে পারছে না । তাই আপনি অবশ্যই ফাইল বিভিন্ন PPD সাইটে আপলোড দিবেন এবং লিঙ্কগুলো একসাথে দিবেন । এতে ডাউনলোডকারি একটা সাইট হতে ডাউনলোড না করতে পারলেও অন্য সাইট হতে ডাউনলোড করতে পারবে । আমি যে যে সাইট ব্যবহার করি --

১। ShareCash   -- $1 to $20 প্রতি ডাউনলোড -- Paypal / Payoneer / Check -- Minimum 10$
২। Dollarupload -- Average $1,000/1000 Downloads -- Paypal / Payoneer / Check -- Minimum 10$
৩। Dreamcash -- Average $1,000/1000 Downloads -- Paypal / Payoneer / Check --Minimum 10$ 
৪। Purebits -- Average 0.10$ to 10$ / Download --  Paypal  -- Minimum 10$

Tags-- how to earn money online, online earning best site, earn money online, online jobs, online earning money, make money by pay per download, earn money, sharecash earn dollar, best ppd

google+

1 Comments For "Pay Per Download-- ফাইল আপলোড করে আয় করার নির্ভরযোগ্য কিছু সাইট-- Earn Money PPD"

পোস্ট টা পড়ে খুব ভালো লাগল, এখুনি ট্রাই করে দেখছি। আপনারা সময় থাকলে একবার আমার সাইট থেকে ঘুরে আসতে পারেন www.helperbus.com

কিছু কথাঃ

এই ব্লগের সমস্ত পোস্ট পরীক্ষিত। তারপরও কোন পোস্ট বা ব্লগ সম্পর্কে আপনার অভিযোগ, মতামত বা সাহায্যের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন ফেসবুকের পেইজে বা গ্রুপে । আপনার সাফল্যে সহযোগিতা করতে পারলে আমরা সার্থক। আর ব্লগটি আপনার পছন্দের হলে বুকমার্ক করে ও শেয়ার করে আমাদের উৎসাহিত করুন।

Back To Top