Learn How To Make Money Online

LikesPlanet থেকে প্রতিদিন আয় করুন 5$-- Likesplanet Auto Script

এই পোস্টের প্রতিপাদ্যঃ  আপনি কি FACEBOOK/ইন্টারনেট ব্যাবহার করতে পারেন? যদি পারেন তাহলে অনলাইনে আয়ও করতে পারবেন।

এখানে আমি দেখাব কি ভাবে ফেসবুক লাইক এবং টুইটার ফলো থেকে আয় করা যায়। অনেকের মনে প্রশ্ন আসতে পারে আসলে কি ফেসবুক লাইক এবং টুইটার করে আয় করা যায়? আমি বলব, হ্যাঁ ১০০% আয় করা যায় । আমি নিজে আয় করেছি। আপনি ইচ্ছা করলে দৈনিক ১ ঘন্টা কাজ করলে প্রথম দিন থেকেই ১$ আয় করতে পারবেন এবং দুই দিন কাজ করেই Payza আকাউন্ট এ ডলার নিতে পারবেন ।আর যদি কাওকে রেফের করাতে পারেন তাহলে তো কোন কথাই নেই কারন এতে আছে ৫০% রেফার সুবিধা । নিচে আমার Payment Proof দেখুন।





এখানে আয় করার পাশাপাশি ফেসবুকে দৈনিক ২০০০-৩০০০ লাইক নিতে পারবেন অথবা আপনার ব্লগের/ ওয়েব সাইটের এলেক্সা রেঙ্ক কমানোর জন্য প্রতিদিন ২০০০-৩০০০ ট্রাফিক আনতে পারবেন 


এখানে কাজ করতে গেলে যে সকল অ্যাকাউন্ট গুলো লাগবে -

১. Facebook.com

২. Twitter.com

৩. Google+.com

৪. Youtube.com

৫. Stumbleupon.com

৬. Instagram.com

৭. Linkedin.com

আপনি ইচ্ছা করলে সব গুলতে বা সুধু একটিটেও কাজ করতে পারবেন । 

চলুন শুরু করা যাক, প্রথমে এখানে ক্লিক করুন নিচের মত একটি পেইজ আসবে।




এখানে username , password, email  এবং captcha number দিয়ে register  করুন । তারপর আপনার ইমেইল কনফার্ম করে username এবং password দিয়ে লাইক্সপ্লানেট একাউন্ট login করুন । 


LikesPlanet এর সাথে facebook যুক্ত করার নিয়ম
প্রথমে আপনার ফেসবুক একাউন্টে লগইন করুন। তারপর আপনার ইউজার নেম খুজে বের করুন যেমন আমার ইউজার নেম mousumi.molla । ফেসবুক ইউজার নেমটি Copy করুন তারপর লাইক্সপ্লানেটের Earn Point/Money > Facebook > Photo/Post/video Album Like > Make sure এ গিয়ে আপনার ফেসবুক ইউজার নেম সেট করে নিন অথবা সরাসরি এই লিঙ্ক এ ক্লিক করে আপনার ফেসবুক ইউজার নেম সেট করে নিতে পারেন--  http://likesplanet.com/fbphotosusername.php । নিচের চিত্রের মত।






কি ভাবে আয় করব?
এখন আপনার ফেসবুক এবং Likesplanet Login করুন । EARN POINTS/MONEY তে মাউস পয়েন্ট রাখুন তারপর Facebook> Page Likes এ ক্লিক করুন ।নিচের চিত্রের মত । 


এভাবে Like করুন এবং পয়েন্ট আয় করুন । Like করার সময় অবশ্যই ফেসবুক একাউন্ট লগইন থাকতে হবে। ৫০০০ পয়েন্ট হলে ১ ডলার। এখানে Facebook Like, Photo/Post/Album Likes, Website Shares , Followers, Twitter Tweets, Followers, Youtube Likes , Dislikes, Google Votes, Linkdin Shares, Websites Traffic, Paid to  Do Jobs ইত্যাদি এর কাজ করে আয় যায়। 

তারাতারি কাজ করার জন্য Google Chrome ব্রাউজার ব্যবহার করুন এবং  ব্রাউজারের  Load Image অফ করে দিন ।  Google Chrome এর Load Image -অফ করার জন্য--- Settings>Options>Under The Hood>Privacy>Content Settings>Images>Do not show any images ক্লিক করুন


কি ভাবে ডলার উত্তোলন করব ?

এখানে মাত্র ২ ডলার হলেই Cashout করা যায়  Payza অথবা Paypal  এর মাধ্যমে । 


Likesplanet থেকে মাসে কত টাকা আয় করা যায়?

এখানে নিজে লাইক করে আয় করবেন এবং অন্য কে Refer করাবেন কারণ Referral এর মাধ্যমে ৫০% আয় করতে পারবেন। আপনার Referral Link পাবেন > EARN POINTS/MONEY> Earn to Referral   ।.ধরুন আপনি ৫০ জনকে রেফার করেছেন এবং তারা প্রত্যকে প্রতিদিন ২০ সেন্ট করে আয় করে ,তাহলে আপনার আয় হবে ৫০× ১০ সেন্ট = ৫০০ সেন্ট বা ৫ ডলার প্রতিদিন, ৫×৩০=১৫০ ডলার প্রতিমাসে। যত বেশি রেফার তত বেশি আয়।

বিশেষ সুযোগ-সুবিধ

আপনার যদি ফেসবুক পেইজ থাকে তাহলে এখান থেকে পেইজের লাইক বাড়িয়ে নিতে পারবেন। 
প্রতিদিন ১০০ লাইক/হিট এর জন্য ২০০ পয়েন্ট বোনাস পাবেন ।

লাইক্সপ্লানেটের মত এইরকম অনেক সাইট আছে কিন্তু আমার মতে লাইক্সপ্লানেট ই বেস্ট । কারন এতে আছে ৫০ ভাগ রেফার সুবিধা । তাই দেরি কেন আজি শুরু করুন ।



কোন সমস্যা হলে কমেন্ট করুন ।

Tags-- how to earn money online, online earning best site, earn money online, online jobs, online earning money, how to earn money with likesplanet, likesplanet bot, likesplanet auto script, make money home, free website traffic

google+

11 Comments For "LikesPlanet থেকে প্রতিদিন আয় করুন 5$-- Likesplanet Auto Script"

ami techtune teke apnar auto script ti peyechi & sob kicho install korechi.but auto script dye kaj korar somoy nicher msg ti show kore.pz help me
NS_ERROR_UNEXPECTED: Component returned failure code: 0x8000ffff (NS_ERROR_UNEXPECTED) [nsIPrefBranch.getIntPref] (Error code: -1001)

আমারও একি সমস্যা হইছিল । এই স্ক্রিপ্টটা ফায়ারফক্সের Version-30.0 তে ভাল কাজ করে । তাই Firefox 30.0 Install করুন এবং সব কিছু এই পোস্টের মত করুন । আসা করি ঠিক হয়ে যাবে ।

সুন্দর পোস্ট ভাই

অনলাইনে আয়ের সম্পর্কে বিস্তারিত জানতে নিচের সাইটে গিয়ে online income বিভাগের পোস্ট গুলো পড়ুন

Anayetsk.blogspot.com

Mousumi Molla আমি আপনার একজন রেফার ।অটো স্কিপ্ট শুধু ফেইস বুকে কাজ করতেছে ।টুইটার ও অন্যান্য সাইটে কেমন করে এক্টিভ করবো ।একটি পোষ্ট করুন ।অপেক্ষায় রইলাম

http://fajlehasanrabbi.blogspot.com/2015/12/online.html?m=1

ভাই ফেসবুকে লাইকস প্লানেটের সাথে যুক্ত করতে পারছি। কিন্তু অনান্য সাইটের সাথে কিভাবে এড করব?

আমার পেজ হইছে কিন্তু লাইক হচ্ছে না

এই মন্তব্যটি লেখক দ্বারা সরানো হয়েছে। - Remove

Hits মানে কি? আর এটি কিভাবে বাড়ানো যায়

কিছু কথাঃ

এই ব্লগের সমস্ত পোস্ট পরীক্ষিত। তারপরও কোন পোস্ট বা ব্লগ সম্পর্কে আপনার অভিযোগ, মতামত বা সাহায্যের জন্য আমাদের সাথে যোগাযোগ করুন ফেসবুকের পেইজে বা গ্রুপে । আপনার সাফল্যে সহযোগিতা করতে পারলে আমরা সার্থক। আর ব্লগটি আপনার পছন্দের হলে বুকমার্ক করে ও শেয়ার করে আমাদের উৎসাহিত করুন।

Back To Top